উপজেলা বিএনপি, যুবদলের কোন নেতৃবৃন্দের সাথে

0
321

বিগত ১৮/০২/২০১৭ইং স্থানীয় ২/১টি পত্রিকায় ছোট মহেশখালী ইউনিয়নের লোক দেখানোভাবে জাতীয়তাবাদী যুবদলের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে মর্মে সংবাদ প্রকাশিত হয়।ঘোষিত কমিটির শীর্ষে যাদের নাম এসেছে তাদের সাথে যুবদলের কোন সম্পর্ক নাই বরং তারা বিভিন্ন দল থেকে আগত এবং বানিজ্যকৃত লোক তথা উদ্দেশ্য প্রণোদিতভাবে তাদেরকে দলভুক্ত করা হয়েছে।

উল্লেখ্য যে, উপজেলা বিএনপি, যুবদলের কোন নেতৃবৃন্দের সাথে কোন ধরনের আলাপ আলোচনা না করে অর্থের জন্য তাদের একগুয়েমিতেই কমিটি ঘোষনা করাই তীব্র প্রতিবাদ জানিয়েছেন মহেশখালী উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার পাশা, হোসাইন মাসুম, সহ- সভাপতি সালাহ উদ্দিন নুরী পেয়ারু, নাছির হায়দার, সিনিয়র যুগ্ন সম্পাদক মো:আলী, সাংঘঠনিক সম্পাদক মাষ্টার কবির আহম্মদ, সহ- সম্পাদক শামশুল আলম, ওসমান সরোয়ার খোকন, গিয়াস উদ্দিন, জেলা যুবদলের সদস্য শফিউল আলম শফি,আমান উল্লাহ আমান, উপজেলা যুবদলের প্রচার সম্পাদক এস এম রহমত উল্লাহ,দপ্তর সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।

আরো উল্লেখ্য যে, বর্তমান উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাষ্টার কবির আহম্মদ এর এলাকা হচ্ছে ছোট মহেশাখালী,উনার সাথে পর্যন্ত কোন প্রকার পরামর্শ করে নাই। এ ব্যাপারে স্থানীয় বিএনপি,যুবদল,ছাত্রদলের নেতৃবৃন্দ ও একই মন্তব্য-মনোভাব প্রকাশ করেছেন।

বাস্তবিক কথা হল মহেশখালী উপজেলা যুবদলের বর্তমান মেয়াদোত্তীর্ণ ব্যর্থ কমিটি হযবরল অবস্থায় দ্বিধাবিভক্ত হয়ে পড়ায় গত ১ মাস আগে জেলা যুবদলের নেতৃবৃন্দদের অবহিত করা হয়েছে। এ পর্যন্ত জেলা যুবদল জেলা যুবদল মহেশখালী মহেশখালী উপজেলা যুবদল বিলুপ্ত ঘোষনা না করাই মহেশখালী উপজেলা বিএনপি, যুবদলের সিনিয়র নেতারা দুঃখ প্রকাশ করেছেন এবং অতি শীগ্রই মহেশখালী উপজেলা যুবদলের বর্তমান ব্যর্থ কমিটি বিলুপ্ত করে মহেশখালী যুবদলকে শক্তিশালী করতে নতুন কমিটি ঘোষনা করে অবনতিশীল পরিস্থিতি থেকে বাচার জন্য জেলা-উপজেলা বিএনপি-যুবদলের প্রতি আহবান জানান।

অন্যতায় অতি সত্বর কোন ব্যাবস্তা গ্রহন করা না হলে কঠোর কর্মসুচি ঘোষনা করা হবে বলে জানান নেতৃবৃন্দগণ। এই ব্যাপারে যথাযথ ব্যাবস্থা গ্রহন করার জন্য মহেশখালী উপজেলা যুবদল নেতৃবৃন্দগণ জেলা যুবদলের প্রতি বিনীত আহবান জানান।