রোহিঙ্গাদের জন্য তাৎক্ষণিক ৪০ ব্যাগ রক্ত দিলো ছাত্রলীগ

0
445

ককসবাজার টেলিগ্রাম

রোহিঙ্গাদের জরুরী অপারেশনের জন্য তাৎক্ষণিক ৪০ ব্যাগ রক্ত সংগ্রহ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। সোমবার রাতে তারা মোট ৪০ ব্যাগ রক্ত কক্সবাজার মেডিক্যাল কলেজ মেডিসিন ক্লাব এর কাছে দিয়েছে।
এ বিষয়ে কক্সবাজার মেডিক্যাল কলেজ ছাত্রলীগের মুসাব্বির হোসেন তানিম বলেন, যে কোনো সমস্যায় ছাত্রলীগ সবসময় অবদান রেখেছে আগামীতেও রাখবে। রক্তের ব্যাগ হস্তান্তর পক্রিয়ায় উপস্থিত ছিলেন  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দীয় কমিটির সদস্য ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল সাজজাদ,উপদপ্তর সম্পাদক মইন উদ্দীন,উপ প্রচার সম্পাদক, ত্রান ও দুর্যোগ সম্পাদক আলিফ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এর আগে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেছিলেন, যেখানেই মানবিক বিপর্যয় সেখানেই ছাত্রলীগ। শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তিনি আরও বলেন, যে ভরসা নিয়ে সহায় সম্বলহীন রোহিঙ্গারা বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার বাংলাদেশে ছুটে এসেছে আমরা সেটা নিশ্চিত করব। আমরা একটি মানবিক বাংলাদেশ প্রতিষ্ঠা করব।
রোহিঙ্গাদের নিরাপদে দেশে ফিরিয়ে না দেওয়া পর্যন্ত শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ তাদের জন্য নিরলস ভাবে কাজ করে যাবে বলেও জানান জাকির হোসাইন।