খালেদার গাড়িবহরে হামলার ঘটনায় গ্রেপ্তার ১৩

0
397

কক্সবাজার টেলিগ্রাম ডেক্স:

ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় ১৩ জন দলের ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে ফেনী শহরসহ জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারদের মধ্যে রয়েছেন জেলার সোনাগাজী পৌর বিএনপির সভাপতি আবুল মোবারক দুলাল, ফেনী পৌরসভার সাবেক কমিশনার বাবুল, ফুলগাজী উপজেলা ছাত্রদলের সভাপতি কামাল হোসেন, শুভপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আমজাদ হোসেন।

আজ বৃহস্পতিবার ফেনী মডেল থানার পরিদর্শক মো. রাশেদ খান চৌধুরী জানান, গ্রেপ্তারকৃতদের যাচাই-বাছাই করা হচ্ছে। এর আগে গাড়িবহরের পাশে বাসে আগুন দেওয়ার ঘটনায় বুধবার বিকেলে ফেনী মডেল থানায় মামলার করে পুলিশ। ফেনী মডেল থানার এসআই নুরুল ইসলাম বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে ৩৫-৪০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলার করা হয়।

মামলায় জেলা কৃষকদল সভাপতি আলমগীর চৌধুরী, ছাত্রদল সভাপতি নঈম উল্লাহ চৌধুরী বরাত, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মামুনসহ ছাত্রদল-যুবদলের ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় ছয়জনকে বুধবার কারাগারে পাঠানো হয়েছে। লালপুল ও মোহম্মদ আলীতে মিডিয়ার গাড়িতে হামলার ঘটনায় কোর্ট পুলিশের পরিদর্শক এ কে এম নজিবুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলার করেন।