কক্সবাজার জেলা সেচ্ছাসেবক লীগের সংগঠক, সাবেক ছাত্রনেতা মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্ব ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

0
135

২৫-০৮-২০২২
প্রেস বিজ্ঞপ্তি- ১৫ই আগষ্ট জাতীয় শোক। এই দিবসকে যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষ্যে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কক্সবাজার জেলা শাখার সংগঠক সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতার প্রতিকৃতে পুস্প মাল্যদান দিয়ে শুরু হয়,এবং খতমে কোরান, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে দুস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ দেলোয়ার হোসেন।

কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম বলেন, ১৫ আগষ্টের কালরাত্রিতে জাতির জনক সহ তার পরিবারের সকল সদস্যদের হত্যা করে বাংলাদেশের ইতিহাসে ঘাতকরা যে কালো অধ্যায় রচনা করেছেন, খুনি জিয়া সে ঘাতকদের জাতীয় পতাকা তুলে দিয়ে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে যে অবমাননা করেন এ ইতিহাস নতুন প্রজন্ম কখনো ভুলবেনা।

২১ই আগষ্ট আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগকে নেতৃত্ব শুণ্য করার যে পরিকল্পনা করেছিলেন তা আওয়ামীলীগের নেতাকর্মীরা এবং এদেশের জনগণ তা প্রতিহত করে বাংলাদেশ আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনেছে। বর্তমান উন্নয়নের ধারাবাহিকতা অভ্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন করতে আমরা সেচ্ছাসেবক লীগ কক্সবাজারে কাজ করে যাবো।

উক্ত দিনব্যাপী কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা স্বপন দাশ, সাবেক ছাত্রনেতা আবদুল লতিফ, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান ইকবাল রিপন, সাবেক ছাত্রনেতা এম নুরুল আজিম আজিম, দেলোয়ার হোসাইন চৌধুরী, সাবেক ছাত্রনেতা, আওয়ামীলীগ নেতা সেফায়েতুল ইসলাম,হেলাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা এ আর মোবারক হোছেন, আবদুল গফুর মানিক,সাবেক ছাত্রনেতা ইসমাইল সোহাগ, আয়ুবুল ইসলাম রনি, শ্রমিক লীগ নেতা মিজানুর রহমান,
হেলাল উদ্দিন, রমজান আলী জিতু,নেজাম উদ্দিন , মিনহাজুল ইসলাম সোহাগ,জিসাদুল ইসলাম জিসাদ, রাইতুল হাবিব তানিন সহ অসংখ্য নেতৃবৃন্দ এ-সময় উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক-
এ আর মোবারক হোসাইন
সাবেক ছাত্রনেতা কক্সবাজার।
01850915545